ব্যুরো ফাউন্ডেশন এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 শাখা ব্যবস্থাপক, কেন্দ্র প্রদান, লোন অফিসার, মনিটরিং অফিসার, হিসাব রক্ষক কাম কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যুড়ো ফাউন্ডেশন। অভিজ্ঞতা এবং যোগ্যতা থাকলে আপনি আবেদন করতে পারবেন নারী-পুরুষ উভয় পদগুলোতে আবেদন করতে পারবেন তবে প্রতিটি পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা এবং আলাদা আলাদা অভিজ্ঞতা চাওয়া হয়েছে আরও বিস্তারিত জানার জন্য নিচের দেওয়া ব্যুরো ফাউন্ডেশন এর অফিসিয়াল বিজ্ঞপ্তিট দেখুন।

আবেদন করার সময় থাকতেচ্ছে
এই পেজে যতগুলি নিয়োগ বিজ্ঞপ্তি তথ্য-উপাত্ত সমূহ প্রকাশিত হয়েছে তাহা বিভিন্ন ইন্টারনেট এবং বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্টা করা হয়েছে। আমরা চেষ্টা করে যাচ্ছি আপনাকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য।আর তা বাছাই করা আপনার অধিকার। কারণ সঠিক কর্ম ক্ষেত্রে তথ্য পাওয়া আপনার নাগরিক অধিকার। তারপরও নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরনের পরিবর্তন,,পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল হতেই পারে যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তত্ত্বের খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার বিনীত অনুরোধ জানাচ্ছি। উপরের তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দায়িত্বে নিয়োগ বিজ্ঞপ্তি গুলোতে আবেদন করার অনুরোধ করা হলো।এই নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সংক্রান্ত কোন দায়ভার এই পেজের এডমিন এবং কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়। ০১৯৭৭৯১৮৮৮৮




সূত্র->{ দৈনিক করতোয়া }=তারিখ-> { ২৩ই,মে ২০২১}
আজকের চাকরির খবর
চাকরির খবর

6 Comments to

  1. হেড অফিসের ফোন নাম্বার চাই

    উত্তরমুছুন
  2. আমার নিয়োগপত্র আসছে।কিন্তু এখনও কোন ফোন আসেনি।আমি ফোন করছিলাম বলছে প্রশিক্ষণের আগে ফোন করবে।এখন ওই নাম্বারটাতে আর কল যাচ্ছে না।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনি টাকা দিছিলেন?

      মুছুন
    2. ভাই আপনি কোন টাকা দিয়েছেন কি তাদের কে

      মুছুন
  3. আসসালামু আলাইকুম, ওরা নিবন্ধন বাবদ ১৬২০ টাকা নিয়েছে, তার ৩ দিন পর নিয়োগ পেপর দিয়েছে এবং তার ২ দিনপর জেরিন নামের একজন ১২০০০ টাকা ইনুসট্টোমেন্ট পাঠাবে বলে(+8801828644038) থেকে আবার তাদের অফিসের আরেকজন ৬০০০ টাকা চাকরি কনফার্ম করবে বলে(+8801735279575) কিন্তু এখন আর কল ধরেনা! এখন কি তাদের নামে জিডি করা যায়? তাদের অফিসিয়া বিকাশ নাম্বার 01312733369 এই নাম্বারে টাকাগুলো নিয়েছে!!

    উত্তরমুছুন
  4. আসসালামু আলাইকুম, ওরা নিবন্ধন বাবদ ১৬২০ টাকা নিয়েছে, তার ৩ দিন পর নিয়োগ পেপর দিয়েছে এবং তার ২ দিনপর জেরিন নামের একজন ১২০০০ টাকা ইনুসট্টোমেন্ট পাঠাবে বলে(+8801828644038) থেকে আবার তাদের অফিসের আরেকজন ৬০০০ টাকা চাকরি কনফার্ম করবে বলে হুমায়ন কবির নামের একজন এই নাম্বার থেকে (+8801735279575) কিন্তু এখন আর কল ধরেনা! এখন কি তাদের নামে জিডি করা যায়? তাদের অফিসিয়া বিকাশ নাম্বার 01312733369 এই নাম্বারে টাকাগুলো নিয়েছে!!

    উত্তরমুছুন

এ সপ্তাহে প্রকাশিত সকল চাকরির পত্রিকা গুলো একসঙ্গে দেখুন নিচের দেওয়া লিংক গুলো থেকে

বেশি পদের নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত তথ্য গুলো পাবেন আমাদের ইউটিউব চ্যানেলে

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel